২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আলিয়ার

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ করলেন তারই স্ত্রী আলিয়া সিদ্দিকী।

ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নওয়াজের বিরুদ্ধে মুম্বাইয়ের ভারসোভা থানায় লিখিত অভিযোগ করেছেন আলিয়া।

অভিযোগে লেখা হয়েছে, প্রতারণা করে আলিয়াকে বিয়ে করেছেন নওয়াজ এবং প্ররোচিত করে শারীরিক সম্পর্ক গড়েছেন, যা ধর্ষণের শামিল।

আলিয়া সিদ্দিকীর আইনজীবী বলেছেন, ভারতীয় দণ্ডবিধির ৩৭৫, ৩৭৬ (কে) ৩৭৬, ৪২০ ও ৪৯৩ ধারায় অভিযোগ করা হয়েছে। আমার মক্কেল ভারসোভা থানায় ধর্ষণ, প্রতারণা এবং প্রতারণা করে বৈধ বিয়ে ও প্ররোচিত করে সহবাসের অভিযোগ এনেছেন। আশা করছি, খুব শিগগিরই এফআইআর রেজিস্টার করা হবে।

স্ত্রী আলিয়া সিদ্দিকীর এই লিখিত অভিযোগের বিষয়ে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে বেশ কিছু দিন ধরে দ্বন্দ্ব চলছে তার স্ত্রীর আলিয়ার। আলিয়া বিবাহবিচ্ছেদের আবেদন আগেই করেছেন। নওয়াজ থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেন আলিয়া। পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকের একটি ফ্ল্যাটও দাবি করেন তিনি।

এমন দাবির মধ্যেই এবার নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন তিনি। এর আগে নওয়াজের ভাই শামসউদ্দিনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন আলিয়া।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network