২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে যুবক ধরা

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পরকীয়ার টানে রাতের আঁধারে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে গ্রামবাসীর হাতে ধরা খেলেন জিহাদ (২৮) নামের এক যুবক। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মাগুরার মহম্মদপুর উপজেলার চৌবাড়িয়া গ্রামে বুধবার রাতে এ ঘটনা ঘটে। পরকীয়া প্রেমিক জিহাদ মহম্মদপুর উপজেলার দীঘা গ্রামের ফেলু মোল্যার ছেলে।

স্থানীয়রা জানান, জিহাদ বুধবার দিবাগত রাতে তার পরকীয়া প্রেমিকা চৌবাড়িয়া গ্রামের হাসানের স্ত্রীর সঙ্গে দেখা করতে আসেন। এ সময় স্থানীয়রা টের পেয়ে জিহাদকে আটকে রাখে।

এ ব্যাপারে হাসানের স্ত্রী বলেন, জিহাদ দীর্ঘদিন ধরে তাকে ব্ল্যাকমেইল করে আসছে। গত ২৩ তারিখ রাতে জিহাদ তাকে তার স্বামীর খাবারে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়াতে বলে এবং একপ্রকার চাপে পড়েই তিনি কাজটি করতে বাধ্য হন বলে জানিয়েছেন।

মহম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিহাদকে আটক করে থানায় নিয়ে আসে। জিহাদ নাগড়া বাজারের হোটেল ব্যবসায়ী। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনআনুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network