২৫শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

রোমে গ্রীন সিলেট মিনি সুপার সপ একের ভিতর সব

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালীর রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় অবস্থিত বাংলাদেশি মালিকানাধীন গ্রীণ সিলেট আলিমেন্টারী (সাবেক হুমা আলিমেন্টারী) Via Torpignattara 85 তে ফ্রেশ ও তাজা শাক-সবজি, ফ্রুট্টা, মাছ, কসমেটিক্স সহ আপনার নিত্য প্রয়োজনীয় দ্রব্যেদির পাশাপাশি এখন নতুন সংযোজন হয়েছে ফ্রেস ও হালাল গোশত। অত্যন্ত সুলভ মূল্যে ক্রেতাদের ১০০% হালাল খাবারের বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে গ্রিন সিলেট আলিমেন্টারী হালাল গোশতের নতুন সংঘোজনের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে।
রোমের কমিউনিটি ব্যাক্তিত্ব ও বিশিষ্ট ব্যবসায়ী ও ইতালী প্রবাসী সহ গ্রীণ সিলেট আলিমেন্টারীর সত্বাধিকারী জামিল উদ্দিন এর আমন্ত্রণে হালাল গোশত সংযোজনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইতালী প্রবাসী বিপুল সংখ্যক বাংলাদেশিসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতারা। উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে দোকানে নতুন সংযোজন হালাল গোশত যেনো সব সময় পাওয়া যায় এবং হালাল পরিবেশনের মাধ্যমে ব্যবসাকে আরো বড় করে গড়ে তোলার জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন টি এম সি মসজিদের ইমাম ও খতিব হুমায়ূন রাশিদ রাজী ও কোরআন তেলাওয়াত করেন হাফিজ আফজাল হোসেন। উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, আমরা আশা করি গ্রীন সিলেট আলিমেন্টারীর সত্বধীকারি জামিল উদ্দিন হালাল ব্যবসা করে সাফল্যে অর্জন করতে পারবে। তারা অনেক আনন্দিত এবং তারা বিশ্বাস করেন ব্যবসা সুন্দরভাবে হালাল ভাবে পরিচালনা করে ধরে রেখে দেশের সুনাম বিদেশের মাটিতে সমুন্নত রাখবেন৷
শেষে গ্রীন সিলেট আলিমেন্টারীর সত্বধীকারি জামিল উদ্দিন জানান এখানে ফ্রেশ ও তাজা শাক-সবজি, ফ্রুট্টা, মাছ, কসমেটিক্স সহ নতুন সংযোজন হালাল গোশত সহ আপনার নিত্য প্রয়োজনীয় সব ধরনের দ্রব্য অত্যন্ত সুলভ মূল্যে ক্রয় করতে পারবেন। তিনি আশা করেন আমাদের প্রতিষ্ঠানে ক্রেতা এক দোকানেই সব কিছু ক্রয় করতে পারবে এই ব্যবস্থা রয়েছে। তিনি অনুষ্ঠানে আমন্ত্রিত সকল অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং তিনি প্রতিষ্ঠানের জন্য সকল প্রবাসীদের দোয়া কামনা করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network