২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

উপজেলা যুবলীগের উদ্যোগে আমতলীতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী উপজেলা যুবলীগের উদ্যোগে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিসার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার উপজেলার সকল মসজিদে দোয়া মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আমতলী উপজেলা যুবলীগ সভাপতি জিএম ওসমানী হাসানের সভাপতিত্বে ইউএনও অফিস জামে মসজিদে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট এম এ কাদের মিয়া, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট নুরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা গাজী সামসুল হক, আসাদুজ্জামান মিন্টু মল্লিক, উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খান, পৌর যুবলীগ সভাপতি জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট মোঃ আরিফ-উল-হাসান আরিফ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহিদ দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন ও কবির হাওলাদার প্রমুখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন আমতলী ইউএনও অফিস মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network