১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কনস্টেবলসহ কক্সবাজার জেলায় বদলি ১৩৬৭

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কক্সবাজারে পুলিশ বাহিনীকে ঢেলে সাজাতে কর্মকর্তা থেকে কনস্টেবল পর্যন্ত সবাইকে বদলি করা হয়েছে।

শুক্রবার পর্যন্ত বদলির আদেশ পাওয়া পুলিশ সদস্যের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৬৭ জনে।

এর মধ্যে রয়েছেন পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ ৮ শীর্ষ কর্মকর্তা, ৫০ জন পরিদর্শক, এসআই-এএসআই ৩০২ জন এবং ১ হাজার ৭ কনস্টেবল।

জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) সহকারী পুলিশ সুপার শহীদুল ইসলাম যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ সদর দফতর থেকে শুক্রবার কক্সবাজারের আটটি থানাসহ বিভিন্ন পর্যায়ে দায়িত্বে থাকা এসআই-এএসআই ৩০২ জন এবং ১ হাজার ৭ জন কনস্টেবলকে ভিন্ন রেঞ্জে বদলি করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার বদলি করা হয় ৫০ জন পরিদর্শককে।

কক্সবাজারে শূন্য পদ পূরণে দেশের বিভিন্ন এলাকা থেকে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কার্যালয়ে যোগ দিচ্ছেন ৫৩ জন পুলিশ পরিদর্শক, ২১৫ জন এসআই-এএসআই এবং ৭৩৪ জন কনস্টেবল।

নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান বলেছেন, কক্সবাজার জেলার পুরো পুলিশ বাহিনীতে পরিবর্তন করা হচ্ছে। পর্যায়ক্রমে বদলি হওয়া সদস্যরা ছাড়পত্র নেবেন এবং নিয়োগকৃতরা যোগদান করবেন।

নতুন পুলিশ সুপার হাসানুজ্জামান বুধবার কক্সবাজারে দায়িত্ব গ্রহণ করেন। আগের এসপি মাসুদ হোসেনকে বৃহস্পতিবার বিদায় জানানো হয়।

এর আগে ২১ সেপ্টেম্বর বদলি করা হয়েছে অপর ৭ পুলিশ কর্মকর্তাকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network