১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে ইয়াবা ও গাঁজাসহ এক নারী মাদক বিক্রেতা গ্রেপ্তার

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি:
ঝালকাঠির নলছিটিতে ইয়াবা ও গাঁজাসহ হেপী আক্তার (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।২৬ সেপ্টেম্বর শনিবার সকালে শহরের ফেরিঘাট সংলগ্ন এলাকার তার বাসায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, মাদক বিক্রেতা আনিচ সরদার, তার ছেলে শাহীন সরদার ও ছেলের স্ত্রী হেপী আক্তার ফেরিঘাট সংলগ্ন বাসায় ইয়াবা ও গাঁজা বিক্রি করেন। গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিপ্তরের কর্মকর্তারা ওই বাসায় অভিযান চালায়। বিষয়টি টের পেয়ে মাদক সম্রাট আনিচ ও তার ছেলে শাহীন সরদার পালিয়ে যায়। ঘরে তল্লাশী করে ১৫ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় শাহীনের স্ত্রী হেপী আক্তারকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। সে মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ত বলে জানালে তাকে থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় নলছিটি থানায় তিন জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network