২৩শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

হবিগঞ্জ সদরে লাল সবুজের গাছের চারা বিতরণ।

আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় এক লাখ চারা বিতরণের লক্ষ্যে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।
হবিগঞ্জ জেলা সদর পৌর ভবন চত্বরে রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান।

কর্মসূচিতে দ্বিতীয় পর্বে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে গাছের চারা বিতরণের মধ্য দিয়ে কার্যক্রমের সূচনা করেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি নাঈম উদ্দিনে প্রিয়।

অনুষ্ঠানটি বাস্তবায়নে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এইচ. এম রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুসরাত জাহান শর্মী, সাংগঠনিক সম্পাদক তানভীর সিদ্দিকী তোয়াহা, দপ্তর সম্পাদক এস এম গোলাপ, অর্থ সম্পাদক জয় দেবনাথ, শিক্ষা বিষয়ক সম্পাদক মুক্তা অাক্তার অনি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তাহমিনা অাক্তার ববি, ধর্ম সম্পাদক রায়হান, সিনিয়র সদস্য সোহান চৌধুরী, ঈশিতা, শরীফ, সাজু প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার অালম সোহেল এর অাগে গত ৫ জুলাই থেকে ৩৬টি জেলায় ভ্রাম্যমাণ ৭৪ হাজার ১০০ গাছের চারা বিতরণ করেছে। লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে। প্রতিবছরের মত এবছরও ১ লাখ চারা বিতরণ করা হবে বলে জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network