২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটির সুবিদপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফ্ফার খান

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:
কেক কেটে ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল গফফার খান।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সাবেক ছাত্রলীগ ও বর্তমান উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গফফার খান তালতলা বাজার জামে মসজিদে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেন।

দোয়া ও মিলাদ শেষে স্থানীয় ভিসিডিএস ভবনের কক্ষে কেক কাটেন আব্দুল গফফার খান এর পক্ষে তার ছোট ভাই সুবিদপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ঠিকাদার মোঃ কাওসার আহমেদ।

এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন তালতলা বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ সাহেব হুজুর।কেক কাটা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিনে শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক আব্দুল গফফার খান জানান, ঝালকাঠির নলছিটি-২ আসনের মাননীয় সংসদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক, বারবার নির্বাচিত এমপি, সাবেক মন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয় যদি আমাকে যদি সুবিদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কা প্রতীকের মনোনয়ন দেন তাহলে আমি সুবিদপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

উল্লেখ্য আসন্ন আগামী সুবিদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল গফ্ফার খান ১৯৯১ সনে নলছিটি উপজেলা ছাত্রলীগের সদস্য পদ গ্রহণ করেন। এরপর ১৯৯৭ সনে বরিশাল ল’ কলেজ ছাত্রলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদকের পদ লাভ করেন। সাবেক এ ছাত্রলীগ নেতা বর্তমানে উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পদ প্রত্যাশী ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network