২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

রাঙ্গাবালিতে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী (বরগুনা), প্রতিনিধি।
পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার বড় বাইশদিয়া ইউনিয়নের কাটাখালী গ্রামে ছাগলে রোপা আমনের বীজ খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়েছে। আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। সন্ত্রাসী প্রতিপক্ষের হামলায় আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ঘটনা ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।
জানা গেছে, উপজেলার কাটাখালী গ্রামের আবুল হাসানাত হাওলাদারের সাথে একই গ্রামের শাহিন হাওলাদারের জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে আদালতে মামলাও রয়েছে। শুক্রবার সন্ধ্যায় আবুল হাসানাতের ছাগল শাহিন হাওলাদারের রোপা আমন ক্ষেতে গেলে আটকিয়ে রাখে। আবুল হাসানাত তার ছাগল আনতে গেলে শাহিন হাওলাদার ও তার লোকজন অহেতুক ঝগড়ার সৃষ্টি করে। এক পর্যায়ে শাহিন হাওলাদার তার ভারাটে সন্ত্রাসী জাহিদ, রাকিব ও লাজিম হাওলাদার আবুল হাসানাতের উপর হামলা চালায়। তার ডাক চিৎকারে স্ত্রী জেসমিন বেগম স্বামীকে রক্ষায় এগিয়ে এলে তার উপরেও হামলা চালায় তারা। এতে আট মাসের অন্তসত্তা জেসমিন বেগম (৩০) ও তার স্বামী আবুল হাসানাত গুরুতর আহত হয়। আহতদের স্বজনরা উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। প্রতিপক্ষ সন্ত্রাসীদের ভয়ে আহতের পরিবার মামলা করতে সাহস পাচ্ছে না। তারা বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
শাহিন হাওলাদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।
আহত আবুল হাসানাত বলেন, আমার প্রতিবেশি শাহিন হাওলাদারের সাথে জমি-জমা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। ঘটনার দিন আমার ছাগল আটকে রাখে শাহিন হাওলাদার। আমি ছাগল আনতে গেলে তারা আমার উপর হামলা চালায়। আমার স্ত্রী আমাকে রক্ষার জন্য গেলে তার উপরও হামলা চালায়। আমি এ ঘটনার বিচার চাই।
গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎস মোঃ মনিরুল ইসলাম বলেন, আহতদের যথাযথ ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
রাঙ্গাবালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আহম্মদ বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network