১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির ভেনিসে প্রধানমত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
জলকন্যাখ্যাত ইতালির পর্যটন নগরী ভেনিসে ভেনিস যুবলীগের আয়োজনে করোনাকালীন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে।
ভেনিসের স্থানীয় একটি হলরুমে হান্নান হোসেন বাবুর সভাপতিত্বে ও সোহাগ মাঝির পরিচালনায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস আওয়ামীলীগের সভাপতি শাহজাহান কবির ঈদ্রিস।এ সময় বক্তব্য রিখেন ভেনিস আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল নাসির, খোরসেদ মাঝী, কিশোর খন্দকার,আক্তার বেপারী, রোমাল মাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network