২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতির আনন্দ উৎসব

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির মিলানে বৃহত্তর ঢাকা সমিতির আয়োজনে প্রতিবছরের ন্যায় এই বছর ও করোনার সকল নিয়ম কানুন মেনে বিপুল প্রবাসী পরিবারের অংশগ্রহণে মুন্সীগঞ্জ জেলাবাসীর সার্বিক সহযোগিতায় বার্ষিক বনভোজন রবিবার মিলানের স্থানীয় একটি পার্কে অনুষ্ঠিত হয়েছে। মুন্সীগঞ্জের ইমরান মাহমুদ,হারুন মাহমুদ, উজ্জল দেওয়ান,আলিম বেপারী,অলি বেপারী, নূর মোহাম্মদ বেপারী,মহন সরদার ও ঢাকা সমিতির সভাপতি আনোয়ার বেপারীর তত্ত্বাবধানে অনুষ্ঠানে আগত মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দদের প্রাণবন্ত উপস্থিতিতে দুপুরে বারবিকিউ খাবার পরিবেশন করা হয়। দুপুরের খাবার শেষে প্রবাসীদের আনন্দঘন আড্ডায় দিন অতিবাহিত করেন প্রবাসীরা।
অনুষ্ঠানে শুভেচ্ছা জানান মিলান লোম্বার্দিয়া আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথা,যুগ্ম সম্পাদক হানিফ শিপন ,জামিল আহমেদ,মঞ্জুর হোসেন সাগর,মিলান বিএনপির আশরাফ আলম,শাহ আলম,নুরুল ইসলাম জুয়েল,কুমিল্লা সমিতির সভাপতি আব্দুল খালেক রিন্টু,সিলেট সমিতির সাবেক সভাপতি তারা মিয়া,নোয়াখালী সমিতির উপদেষ্টা খোরশেদ আলম।শেষে অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন আয়োজকরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network