১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ইতালি আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালির রোমে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনর ৭৪তম জন্মদিনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান করেছে ইতালি আওয়ামী লীগ। রোমের তরপিনাতারা সুন্দরবন রেষ্টুরেন্টে ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজীর সভাপতিত্বে ,সাধারণ সম্পাদক হাসান ইকবাল ও যুগ্ম সাধারণ সম্পাদক হাদিউল ইসলাম হাদীর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি হাবীব চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের,সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টু,জামান মোক্তার,প্রচার সম্পাদক মান্নান মাদবর,দপ্তর সম্পাদক হাবীব মকদম,মহিলা সম্পাদিকা মলি জামান,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু ঢালী,উপ প্রচার সম্পাদক এলিন আহমেদ মিঠু,সদস্য জহিরুল ইসলাম,সোহরাব সরকার,জোবায়ের আহমেদ রিপন,মোঃ আলী,রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন,সাধারণ সম্পাদক খলিল বন্দুকছি,মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার রোজী,সাধারণ সম্পাদক নয়না আহমেদ,ইতালি যুবলীগের সোহেল বক্সী,মহি উদ্দিন মহী,শাহাদাৎ হোসেন রনি,নুরুল ইসলাম মাদবর,সৈয়দ সুমন,সাদ্দাম হোসেন,অনিক হাওলাদার সহ আরো অনেকে। এ সময় ইতালী আওয়ামী লীগ,যুবলীগ,মহিলা আওয়ামী লীগ,সেচ্ছাসেবক লীগ,শেখ রাসেল শিশু কিশোর পরিষদ,তুসকোলনা আওয়ামী লীগ,নিত্তোনো আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিল। আলোচনা সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধু যে সোনার বাংলার সপ্ন দেখেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাস্তবায়ন হয়েছে। শেখ হাসিনা আজ বিশ্বে রোল মডেল। জননেত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী আজ বিশ্বে প্রশংসিত।
শেষে বিশেষ মোনাজাতে দলীয় সভানেত্রীর দীর্ঘায়ু কামনা করা হয়।দোয়া মোনাজাত পরিচালনা করেন রোম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network