১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে এলজিইডির মোবাইল রক্ষনাবেক্ষন কাযক্রম উদ্বোধন

আপডেট: অক্টোবর ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:
মুজিব বর্ষ উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে এলজিইডির মোবাইল রক্ষনাবেক্ষন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল ১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় দপদপিয়া ইউনিয়নের জুরকাঠি ভায়া নলছিটি সড়কের কয়েকটি ডিপ্রেশন মেরামতের মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করেন ঝালকাঠি জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ রুহুল আমিন।

জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ রুহুল আমিন বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এলজিইডি সারাদেশের ন্যায় ঝালকাঠি জেলাও একযোগে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ প্রকল্পের মাধ্যমে অক্টোবর থেকে মার্চ মাসকে বিশেষ গুরুত্ব দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে জেলার সকল এলজিইডির সড়কের ছোটখাটো ডিপ্রেশন সংস্কার করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা জেলা সহকারী প্রকৌশলী নূর-উস শামছ, নলছিটি উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মীর আক্তারুজ্জামান জামান, উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহাদাত হোসেন সহ এল সি এস মহিলা কর্মীবৃন্দ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network