২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে কৃষি সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি ::ঝালকাঠির নলছিটিতে উপজেলার কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মোঃ নাসিরুজ্জামান। বৃহস্পতিবার দুপুরে (সাড়ে ১২ টায়) নলছিটি উপজেলা পরিষদ সভাকক্ষে তিনি এ মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মোঃ সাখাওয়াত হোসেন। এতে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মোঃ নাসিরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা মিসেস শিউলি পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলি, নলছিটি থানার ওসি(তদন্ত) আঃ হালিম তালুকদার, কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু, নাচনমহল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সেলিম, রানাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান ছালাম, সিদ্ধকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জেসমিন ওবায়েদ, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মাহমুদ আলম জোমাদ্দার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিজন খরাতি, প্রমুখ।

এর আগে কৃষি সচিব বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের বিশেষ প্রণোদনা প্যাকেজের আওতায় পরিচালিত সিদ্ধকাঠিতে অবস্থিত পারিবারিক পুষ্টি বাগান পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপজেলা কৃষি কর্মকর্তা ইসরাত জাহান মিলিসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network