২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

পিরোজপুরে ট্রলারডুবিতে নিখোঁজ মালিকের লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ভান্ডারিয়া প্রতিনিধি

পিরোজপুরের ভান্ডারিয়ায় সিমেন্টবোঝাই ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে কাইয়ুম খানের (৩৭) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

কাইয়ুমের বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাসান্ডা গ্রামে। তিনি ডুবে যাওয়া ট্রলারটির মালিক ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামসংলগ্ন স্থানে রায়হান-২ নামের ওই ট্রলারটি ডুবে যায়।

ফায়ার সার্ভিস ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ট্রলারটি বৃহস্পতিবার মোংলা থেকে সিমেন্ট বোঝাই করে বরিশালের উদ্দেশে যাচ্ছিল। পথে বিশ্রাম নিতে বিকাল ৫টায় ভান্ডারিয়ায় কচা নদীর পশ্চিম জুনিয়া গ্রামের রাস্তাসংলগ্ন বেড়িবাঁধের পাশে নোঙর করে।

রাত সাড়ে ৮টার দিকে কচা নদীর তীরবর্তী এলাকার প্রায় ২০/২৫ শতাংশ জমি নদীতে বিলীন হয়ে যায়। সেখানে নোঙর করে রাখা ট্রলারটিও ডুবে যায়।

ওই সময় চালক আবদুল মান্নান (৬৫) ও সহযোগী ফয়সাল বেপারী (১৫) সাঁতরে উপরে উঠলেও মালিক কাইয়ুম নিখোঁজ হন।

ভান্ডারিয়া থানার ওসি মাকসুদুর রহমান জানান, শুক্রবার সকালে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি উদ্ধার করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network