২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

১৪ ডিসেম্বর দিনাজপুর মুক্ত দিবস উদযাপনে ত্রি-বার্ষিক কমিটি গঠন সম্পন্ন

আপডেট: অক্টোবর ৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আবুল কালাম আজাদকে সভাপতি এবং গ্রæপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদকে সাধারন সম্পাদাক নির্বাচিত করে ৩ বছর মেয়াদী ১৪ ডিসেম্বর দিনাজপুর মুক্ত দিবস উদযাপন পরিষদের পুর্নাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

৩ অক্টোবর শনিবার সকালে ১৪ ডিসেম্বর দিনাজপুর মুক্ত দিবস উদযাপন পরিষদের আয়োজনে শহরের হেমায়েত আলী হল প্রাঙ্গনে আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় ১৪ ডিসেম্বর দিনাজপুর মুক্ত দিবস উদযাপনের লক্ষে একটি পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আয়োজিত আলোচনা সভা এডহক কমিটির সদস্যরা আলোচনায় অংশ নিয়ে নিজেদের মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতি ক্রমে আগামী ৩ বছরের জন্য সভাপতি নির্বাচিত হন আবুল কালাম আজাদ, সহ-সভাপতি সাইফ উদ্দীন আকতার (সাবেক প্রিন্সিপাল), ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, আবুল হাশেম তালুকদার, সা: সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গ্রæপ কমান্ডার ফরহাদ আহমেদ, যুগ্ম সম্পাদক আব্দুল ওয়াহেদ,জাহাঙ্গীর আলম আলাল,দপ্তর সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ ইফতেখার আলম, কোষাধ্যক্ষ মোঃ আমিনুল, সাংস্কৃতিক সম্পাদক আফসানা ইমু, মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা পারভীন গোল্ডেন,প্রচার সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনাম,সহ-প্রচার সম্পাদক আব্দুস সামাদ শাহ্,গোলাম ইমতিয়াজ ইনাম,মোমিনুল ইসলাম,কামরুজ্জামান বিপ্লব।

এছাড়াও সদস্য নির্বাচিত হয়েছেন বীরমুক্তিযোদ্ধা কুদরত-ই-খোদা আবুল,বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল ,বীরমুক্তিযোদ্ধা আজগর,আবু কায়ছার,হাবিবুল হক তুষার,সৈয়দা সুলাতান ফেরদৌসি,মোঃ কারিমুল ইসলাম,আফসার সোহাগ এবং মোঃ ইফতেখায়রুল মামুন।

এর আগে ২০১৯ সালে দিবসটি উদযাপনে একটি আহবায়ক কমিটি গঠন করে দিনাজপুর মুক্ত দিবস উদযাপন করা হয়েছিল।

গতকাল পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়।

এই সভায় বেশীর ভাগ মুক্তিযোদ্ধারা এবং বর্তমান প্রজন্মের সদস্যরাও উপস্থিত ছিলেন।

এই কমিিিট আগামী ৩ বছর দিবসটি উদযাপনে দায়িত্ব পালন করবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network