২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালী‌র রোমে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বাহাউ‌দ্দিন না‌সি‌মের মা‌য়ের মৃত্যু‌তে দোয়া ও মিলাদ

আপডেট: অক্টোবর ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
ইতালীর রো‌মে বাংলা‌দেশ আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউ‌দ্দিন না‌সি‌মের মা‌য়ের মৃত্যু‌তে দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লের আ‌য়োজন ক‌রে‌ছে ইতালীস্থ মাদারীপু‌রের প্রবাসীরা। ইতালীস্থ মাদারীপু‌র জেলা স‌মি‌তির সিঃ সহ সভাপ‌তি ও রোম মহানগর আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি মাদারীপু‌রের কৃতী সন্তান ম‌নিরউজ্জামান ম‌নি‌রের আ‌য়োজ‌নে ও সার্বিক ব্যবস্থাপনায় রো‌মের এক রে‌স্তোরায় এই দোয়া ও মিলাদ মাহ‌ফি‌লে প্রধান অ‌তি‌থি ছি‌লেন ইতালী আওয়ামী লী‌গের সভাপ‌তি হাজী মোঃ ই‌দ্রিস ফরাজী। বিশেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন সাধারণ সম্পাদক হাসান ইকবাল।সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব কামরুল আহসান মন্টু।এ সময়উপ‌স্থিত ছি‌লেন ইতালী আওয়ামী লী‌গের অঙ্গ ও সহযোগী সংগঠ‌নের বি‌ভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।সভা প‌রিচালনা ক‌রেন সাংবা‌দিক এম,‌ডি রিয়াজ হো‌সেন।
সভায় বাহাউ‌দ্দিন না‌সি‌মের মা‌য়ের মৃত্যু‌তে গভীর শোক জা‌নি‌য়ে বক্তারা ব‌লেন, আওয়ামী লী‌গের এই নেতার মা‌য়ের মৃত্যু‌তে পু‌রো মাদারীপুর জেলাবাসী শোকাহত এবং সেই সা‌থে শোকসন্তপ্ত প‌রিবা‌রের প্র‌তি জানাই গভীর সম‌বেদনা। আ‌লোচনা শে‌ষে বি‌শেষ দোয়া মোনাজা‌তের মাধ্য‌মে মরহুমার রূ‌হের মাগ‌ফেরাত কামনা করা হয়। এছাড়াও এ ক‌রোনাকা‌লে আওয়ামী লী‌গের নেতৃবৃন্দ যারা ক‌রোনা আক্রান্ত হ‌য়ে‌ছেন এবং যারা মারা গে‌ছেন তা‌দের রূ‌হের মাগ‌ফেরাত কামনা করা হয়। এসময় আ‌য়োজক জনাব ম‌নিরউজ্জামান ম‌নি‌র ব‌লেন, আমা‌দের প্রিয় নেতা বাহাউ‌দ্দিন না‌সি‌মের মা‌য়ের মৃত্যু‌তে আপনারা যারা এই দোয়া মাহ‌ফি‌লে উপ‌স্থিত হ‌য়ে‌ছেন ইতালী আওয়ামী লী‌গের সকল নেতৃবৃ‌ন্দের প্র‌তি কৃতজ্ঞতা প্রকাশ কর‌ছি। তি‌নি বাহাউ‌দ্দিন না‌সি‌মের মা‌য়ের জন্য সক‌লের কা‌ছে দোয়া চান। এছাড়াও কেন্দ্রীয় আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং কেন্দ্রীয় আওয়ামী লী‌গের আ‌রেক সি‌নিয়র সদস্য সা‌বেক চীফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহর জন্যও দোয়া কামনা করা হয়। এসময় অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন ইতালী আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি হা‌বিব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তা‌হের, সাংগঠ‌নিক সম্পাদক জামান মোক্তার, দপ্তর সম্পাদক হাবীব মোকদম,ম‌হিলা বিষয়ক সম্পা‌দিকা ম‌লি জামান, ম‌হিলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক নয়না আহ‌মেদ, রোম মহানগর আওয়ামী লী‌গের সভাপ‌তি শেখ মামুন, সাধারণ সম্পাদক খ‌লিল বন্দু‌কসি, যুব লী‌গের সহ সভাপ‌তি মে‌হেদী হাসান, সহ ইতালী আওয়ামী লী‌গের বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতৃবৃন্দ। ‌দোয় ও মোনাজাত প‌রিচালনা ক‌রেন রোম মহানগর আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network