২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

শিল্পকলা নিয়ে বরিশালে সাংস্কৃতিককর্মীদের মানববন্ধন

আপডেট: অক্টোবর ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ব‌রিশাল ব্যু‌রো: বরিশালে মানববন্ধন করেছে সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ ও শিল্পীরা।

বিভাগীয় ও জেলা শিল্পকলা একাডেমী ভবন ও অডিটেরিয়াম দ্রুত হস্থান্তরের দাবীতে এই কর্মসূচির আয়োজন করা হয়।

রোববার দুপু‌রে নগরীর অশ্বিনী কুমার হলের সামনের সড়কে এই কর্মসূচি শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান মন্ত্রী ও সংস্কৃতি প্রতিমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয় তারা।

এখানে বক্তারা বলেন, মন্ত্রীর উপস্থিতিতে ঘোষণা করা হয়েছিল এবছরের ২৬ ফেব্রুয়ারী অডিটেরিয়াম হস্তান্তর করা হবে এবং ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠান করবে শিল্পীরা। ঘোষণার ৭ মাস অতিবাহিত হলেও ভবন হস্তান্তর করেনি এমনকি নিন্মমানের কাজ করছে ঠিকাদার। শিল্পীরা দ্রুত ভবনের নির্মাণ কাজ শেষ করার দাবী করেন।

মানববন্ধ‌নে উপ‌স্থিত ছি‌লেন ব‌রিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় প‌রিষ‌দের সভাপ‌তি কাজল ঘোষ, সা‌বেক সভাপ‌তি এসএম ইকবাল প্রমূখ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network