২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

তামাকজাত পণ্যের বিজ্ঞাপণ রোধ বিষয়ক শীর্ষক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

আপডেট: অক্টোবর ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল ব্যুরো
বরিশালে তামাকজাত পণ্যের বিজ্ঞাপণ রোধ বিষয়ক বিভাগীয় ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ তামাক বিরোধী জোট (বাটা) এর আয়োজনে সোমবার বেলা ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়।

স্কোপ বরিশালের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেনের সভাপতিত্বে ও সাংবাদিক সাঈদ পান্থ’র সঞ্চলনায় অনুষ্ঠানে অংশগ্রহন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. সৈয়দা রুবিনা মীরা, বরিশাল বিভাগীয় (স্বাস্থ্য) সহকারী পরিচালক ডাঃ শ্যামল কৃষ্ণ মন্ডল, বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মো: জাকারিয়া রহমান, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ইমানুল হাকিম, বরিশাল মেট্রোপলিটান প্রেস ক্লাব সভাপতি কাজী আজাদ, সেইন্ট বাংলাদেশ এর নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গির কবির, ক্যারের সাধারণ সম্পাদক রনজিৎ দত্ত, ফাদার অনল ডিকস্তা, অধ্যাপিকা দিপ্তী রানী ঘোষ, পটুয়াখালীর অর্নিবান সমিতির নির্বাহী পরিচালক আফরোজা পারভীন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শুভংকর চক্রবর্তী, বেলার বিভাগীয় প্রতিনিধি লিংকন বায়েন, শুভ’র নির্বাহী পরিচালক হাসিনা আক্তার নিলা, ঝালকাঠির খলিলুর রহমান, টিআইবি’র ম্যানেজার মনিরুল ইসলাম, সেন্টার ফর রুরাল সার্ভিস বরিশালের নির্বাহী পরিচালক এডোয়ার্ড রবিন বল্লভ, পটুয়াখালীর এসডিএস নির্বাহী পরিচালক কেএম এনায়েত হোসেন, মহিলা উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সফিক মুন্সি, সানজিদা ইসলাম জুই প্রমুখ।

অনুষ্ঠানে তামাকের বিজ্ঞাপণ রোধে সরকারি-বেসরকারী ও ব্যক্তি পর্যায়ে কাজ করার জন্য আহŸান জানানো হয়। পাশাপাশি ধুমপান ও তামাক নিয়ন্ত্রন আইনের বাস্তায়ন করার জন্য সরকারের প্রতি দাবী তোলা হয়। ## (রিপোর্টঃ সাইদুর রহমান পান্থ-০১৭১৫-৬৪৭৬৮৮)

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network