২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

রোমে নবগঠিত রায়পুরা উপজেলা সমিতির তালিকা জেলা কমিটির কাছে হস্তান্তর

আপডেট: অক্টোবর ৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধিঃ
নবগঠিত রায়পুরা উপজেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটির তালিকা ইতালিস্থ নরসিংদি জেলা সমিতির কাছে হস্তান্তর করেছে নবনির্বাচিত নেতৃবৃন্দ।রোমের তরপিনাতারা ইউরো বাংলা রেষ্টুরেন্টে পরিচিতি সভার মাধ্যমে এই কমিটি হস্তান্তর করে। এসময় উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা সমিতি ইতালির প্রতিষ্ঠাতা সভাপতি ও রায়পুরা উপজেলা সমিতির উপদেষ্টা হাজী খলিলুর রহমান, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বৃহত্তর ঢাকা সমিতি ইতালির সাধারণ সম্পাদক ও নরসিংদি জেলা সমিতির উপদেষ্টা মঞ্জুর আহমেদ,রায়পুরা উপজেলা সমিতির সদ্য বিদায়ী সভাপতি আল মাহামুদ রফিক, নবগঠিত কমিটির সভাপতি মিয়া আলম জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ এমরান হোসেন এবং সাংগঠনিক সম্পাদক হিমেল সরকারসহ কার্যকরী কমিটির নেত্রীবৃন্দসহ আরো অনেকে।
উল্লেখ গত ২০ সেপ্টেম্বর আহবায়ক কমিটির রায়পুরাবাসীর উপস্থিতিতে পুরাতন কমিটি ভেঙে সর্বসম্মতিক্রমে আংশিক কমিটি গঠন করা হয়। পরবর্তীতে উপদেষ্টা মন্ডলী ও আহবায়ক কমিটির সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এসময় এ সময় বক্তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পূর্ণ রায়পুরের আরো একটি কমিটি গঠনের বিষয়ে যে প্রচারণায় চলছে তার তীব্র নিন্দা জানান৷ তারা সকল ভেদাভেদ ভুলে ঐক্যের স্বার্থে প্রয়োজনে যে কোন পদক্ষেপের মাধ্যমে রায়পুরা উপজেলার একটি গ্রহণযোগ্য কমিটি গঠনেরও আহবান জানান। নবগঠিত কমিটির নেত্রীবৃন্দ এসময় আরো বলেন আসুন আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে একই প্ল্যাটফর্মে কাজ করি যা আমাদের রায়পুরা উপজেলা তথা নরসিংদী জেলাবাসীর জন্য সুফল বয়ে আনবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network