২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

করোনায় আক্রান্ত অভিনেতা সৌমিত্র

আপডেট: অক্টোবর ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তাকে কলকাতার বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

৮৫ বছর বয়সী সৌমিত্রের সামান্য জ্বর রয়েছে। তবে অভিনেতার শরীরে করোনার অন্য কোনো লক্ষণ নেই। তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

সোমবার করোনা পরীক্ষা করান বর্ষীয়ান এ অভিনেতা। মঙ্গলবার সকালে পরীক্ষার ফল পজিটিভ এলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

সৌমিত্রের স্বাস্থ্যের খোঁজখবর নিতে তার সঙ্গে ফোনে কথা বলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সত্যজিৎ রায়ের সঙ্গে কাজের জন্য বিশেষভাবে আলোচিত সৌমিত্র। দুজন একসঙ্গে ১৪টি চলচ্চিত্র নির্মাণ করেন।

১৯৫৯ সালে সত্যজিতের ছবি অপুর সংসারে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় সৌমিত্রের। এ ছাড়া সত্যজিৎ নির্মিত ‘চারুলতা’, ‘দেবী’, ‘তিন কন্যা’সহ বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

সত্যজিতের গোয়েন্দা চরিত্র ফেলুদার ভূমিকায় অভিনয় করা প্রথম অভিনেতাও সৌমিত্র। বিখ্যাত নির্মাতার ‘সোনার কেল্লা’ ও ‘জয় বাবা ফেলুনাথ’ চলচ্চিত্রে ফেলুদা চরিত্রে অভিনয় করেন তিনি।

সূত্র: এনডিটিভি

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network