২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ধর্ষণের ছবি অনলাইনে: ৪ কিশোর আটক

আপডেট: অক্টোবর ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বেগমগঞ্জ নির্যাতনের মতোই ঘটনা। ধর্ষণ করে ভিডিও ধারণ। এরপর অনলাইনে ম্যাসেঞ্জার গ্রুপে পোস্ট।

এই ঘটনায় সাভারের আশুলিয়ায় চার কিশোরকে আটক করেছে পুলিশ। বাহিনীটি বলছে, আটক চার জন স্থানীয় একটি ‘কিশোর গ্যাং’ এর সদস্য।

বুধবার ভোরে আশুলিয়ার ভাদাইল ও নয়ারহাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের আরও নয় সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

আটক চার জনই ভাদাইল এলাকার বাসিন্দা বলে নিশ্চিত করেছে পুলিশ। তাদের নাম জানালেও বিস্তারিত পরিচয় প্রকাশ করা হয়নি।

পুলিশ জানায়, প্রায় এক মাস আগে ভাদাইলের গুলিয়ারচক এলাকায় কিশোরীকে দল বেঁধে ধর্ষণ করে ভিডিও ধারণ করে কিশোর গ্যাং এর সদস্যরা। একাধিক ছবি ছড়ানো হয়।

পরে সেই ভিডিও থেকে স্ক্রিনশট কেটে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপে ছড়িয়ে দেয়া হয়।

ভুক্তভোগী কারা, সে বিষয়ে তথ্য পাওয়া যাচ্ছিল না। কেউ থানায় অভিযোগও করেনি। কিন্তু তথ্য পেয়ে অনুসন্ধানে নামে পুলিশ। প্রাথমিকভাবে এই ঘটনায় ১০ থেকে ১৫ জন কিশোরের সম্পৃক্ততার তথ্য মেলে।

ফাঁস হওয়া ছবি দুটিতে ধর্ষণকারীর চেহারা দেখা যায়নি। ভুক্তভোগী কিশোরী দুইজন কি না সেটাও স্পষ্ট না।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জিয়া বলেন, ‘এই ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করেছি। এখনও অনুসন্ধান চলছে। পরে বিস্তারিত জানানো যাবে।’

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামানও তিন কিশোরকে আটকের কথা নিশ্চিত করলেও বিস্তারিত জানাননি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network