২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ধর্ষনের বিরুদ্ধে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ

আপডেট: অক্টোবর ৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি : কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ধর্ষণের বিরুদ্ধে নলছিটি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন ও আলোক বর্তিকা প্রদর্শন করেছে উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতাকর্মীরা।
৭ অক্টোবর বুধবার সন্ধ্যা ৭ টায় নলছিটি বাসস্ট্যান্ডের বিজয় উল্লাস ৭১ চত্বরে মোমবাতি প্রজ্বলন করা হয়।এ সময় ছাত্রলীগ নেতারা বলেন,
সকল অপরাধীদের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ সবসময়ই রাজপথে ছিল থাকবে। অপরাধীর কোন দল নেই। আমাদের অবস্থান পরিষ্কার,আমরা সকল অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
তারা আরো বলেন,একদল অতিউৎসাহীরা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। এরা ধর্ষণের বিচারের দাবীতে প্রতিবাদের নামে সরকার পতন চায়। এদের উদ্দেশ্যে পরিস্কার।এরা অন্য দলের এজেন্ডা নিয়ে মাঠে নেমেছে বলে তারা জানান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি অনিক সরদার,সাংগঠনিক সম্পাদক তুহিন মিত্র,
পৌর ছাত্রলীগ সভাপতি কাওসার হোসেন, পৌর সাধারন সম্পাদক অন্তু পালিত,উপজেলা ছাত্রলীগ নেতা শুভ দাস,মেহেদী প্রিন্স সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সম্পাদক সহ দুই শতাধিক নেতাকর্মী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network