২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

গৌরনদী থানার ৩ এসআই ক্লোজড

আপডেট: অক্টোবর ৮, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ড্রেসরুল অমান্য করে ব্রিফিং প্যারেডে (রোলকলে) অংশগ্রহণ করায় বরিশালের গৌরনদী মডেল থানার তিন উপপরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে।

বুধবার রাতে জেলা পুলিশলাইনে তাদের সংযুক্ত করা হয়েছে।

তারা হলেন- এসআই সাধন কুমার মণ্ডল, মো. শরিফুল ইসলাম ও মো. মিনহাজুল ইসলাম।

বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম (বিপিএম-বার) গৌরনদী থানা পরিদর্শনের সময় ওই তিন এসআইয়ের পরিধেয় ইউনিফরম দৃষ্টিগোচর হওয়ার কারণে তাদের ক্লোজড করে বুধবার রাতে জেলা পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিষয়টি গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার নিশ্চিত করেছেন।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার জানান, বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম (বিপিএম-বার) বুধবার দুপুর আড়াইটার দিকে গৌরনদী মডেল থানা পরিদর্শনে আসেন।

এ সময় থানার এসআই সাধন কুমার মণ্ডল, মো. শরিফুল ইসলাম, মো. মিনহাজুল ইসলাম ড্রেসরুল অমান্য করে ব্রিফিং প্যারেডে (রোলকলে) অংশগ্রহণ করলে পুলিশ সুপারের দৃষ্টিগোচর হয়।

পোশাক-আশাক (ড্রেসরুল) ঠিক না থাকার কারণে ওই তিন এসআইকে ক্লোজড করে জেলা পুলিশলাইনে সংযুক্ত করার মৌখিক নির্দেশ দেন পুলিশ সুপার।

এর পর বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে থানা থেকে তাদের সিসি দেয়া হয়েছে। ওই তিন এসআইকে ক্লোজড করে বুধবার রাতে জেলা পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে বলে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network