১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
সাবেক আইজিপি বেনজীর আহমেদের সাভানা পার্ক পরিদর্শনে দুদক প্রতিনিধি দল, সাংবাদিকদের বাঁধা পার্ক কর্তৃপক্ষের বিশ্ববিদ্যালয়ের ছাত্র না তবুও ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সাভারের ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত ইন্দোনেশিয়ায় বাংলাদেশী যুবক ওমর ফারুক জয়ের স্বর্ণ জয় এ অঞ্চল সবসময় দুর্যোগ প্রবন, তাই আপনাদের পাশে দাড়িয়েছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার 

নলছিটিতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ

আপডেট: অক্টোবর ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি-ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের ঘটনা ঘটেছে। গত ৭ অক্টোবর রাতে উপজেলার কপালবেড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৯ অক্টোবর রাতে ধর্ষক হাসানসহ পঁাচ জনকে আসামি করে নলছিটি থানায় একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।
জানাগেছে, নলছিটি শহরের ফেরিঘাট এলাকার নাসির হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২৪) পার্শ্ববর্তী খাসমহল এলাকার ওই কিশোরীকে(১৭) এক বছর ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হাসান কিশোরীকে মোবাইল ফোনে কল দিয়ে দেখা করতে বলে। সে দেখা করতে বাসার সম্মুখে বের হলে হাসান জোরপূর্বক ওই কিশোরীকে মটর সাইকেলে তুলে উপজেলার কপালবেড়া গ্রামে তার আত্মীয় জনি সিকদারের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাতে সাড়ে ৯টার দিকে) হাসান ওই মেয়েটিতে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর হাসান মধ্য রাতে কিশোরীকে ওই বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়। রাত সাড়ে ৩টার দিকে হাসানের সহযোগী রাব্বি ও নাইম মটর সাইকেলে ওই কিশোরীকে নিয়ে এসে নলছিটি বিআইপি মোড়ের রাস্তায় রেখে পালিয়ে যায়। এসময় কিশোরী মোবাইল ফোনে তার স্বজনদের জানালে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন।
নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, এ ব্যাপারে ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে পঁাচ জনকে আসামি করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network