২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালিতে ধর্ষণের প্রতিবাদে মহিলা আওয়ামী লীগের মোমবাতি প্রজ্বলন ও প্রতিবাদ সভা

আপডেট: অক্টোবর ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ফাহিমা হোসেনঃ
বাংলাদেশে চলছে ধর্ষনের মহোউৎসব।স্বামীর কাছ থেকে স্ত্রীকে কেড়ে নিয়ে করছে গণধর্ষন। নোয়াখালীতে বিবস্ত্র করেছে এক নারীকে। এ সব জগন্য ঘটনায় উত্তাল বাংলাদেশ। চলছে প্রতিবাদ। আবার প্রতিবাদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী,আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে মন্তব্য করছে বিএনপি জামাতের এজেন্টরা।ধর্ষণের প্রতিবাদ এবং মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইতালি মহিলা আওয়ামী লীগ। ধর্ষনের প্রতিবাদে রোমের সুন্দরবন রেষ্টুরেন্টে মানববন্ধন,মোমবাতি প্রজ্বলন ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ শ্লোগান দেওয়ায় প্রতিবাদ সভা করেছে মহিলা আওয়ামী লীগ। মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নাসিমা আক্তার নুপুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নয়না আহমেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি উম্মে হানি প্রিন্স,নিলুফার নিলা,নব জাগরন নারী কল্যান সমিতির সভাপতি সানজিদা ইসলাম,খ্রীষ্টান মহিলা এসোসিয়েশ এর সভাপতি রুপালী গোমেজ,পল্লী বালা নারী সংগঠনের সভাপতি ফরিদা হাসান,মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা শাহীনা মান্নান,সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার,সদস্য লাভলী বেগম,তানিয়া সুলতানা,ফাহিমা হোসেন সহ আরো অনেকে।
এ সময় বক্তারা ধর্ষকদের কঠিন থেকে কঠিনতম বিচারের দাবী জানান। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড সুপারিশ করায় মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় শ্লোগানে শ্লোগানে বলেন মুজিবের বাংলায় ধর্ষকের ঠাই নাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network