২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

আসন্ন মগড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হবেন সাবেক চেয়ারম্যান পুত্র আলমগীর হোসেন

আপডেট: অক্টোবর ১০, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটি উপজেলার ২ নং মগড় ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ চেয়ারম্যান পদে প্রার্থী হবেন ব্যবসায়ী মোহাম্মদ আলমগীর হোসেন খান।

আলমগীর হোসেন তিনি মগড় ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান, সাবেক মগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, বর্তমান জেলা পরিষদ সদস্য, আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের একান্ত আস্থাভাজন, সফল চেয়ারম্যান মোহাম্মদ আলী খানের বড় ছেলে।

তিনি যমুনা ব্রিকস এর ব্যবস্থাপনা পরিচালক, মেসার্স আশা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী এবং মগর শেখ রাসেল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি। আলমগীর হোসেন এলাকায় সজ্জন ব্যক্তি নামে পরিচিত। তরুণ প্রজন্মের সমাজসেবক, মিষ্টি ভাষী, দানবীর, একজন সফল ব্যবসায়ী হিসেবে মগর ইউনিয়ন বাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ আলমগীর হোসেন খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ভীষণ গ্রাম হবে শহর এই পরিকল্পনা অনুযায়ী এই ইউনিয়নকে সাজাতে চাই। থাকবেনা মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজী এমন একটি সাজানো গুছানো ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে মগড় ইউনিয়নকে গড়ে তুলতে চাই।
তিনি আরো বলেন, আমার পরিবার আওয়ামী লীগ পরিবার। আমার বাবা এই ইউনিয়নে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করেছে। তাই আমার বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ঝালকাঠি-২ আসনের মাননীয় সংসদ, সাবেক সফল মন্ত্রী,১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের নিকট নিবেদন আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিব। আপনি আমাকে দলীয় মনোনয়ন দিয়ে সুযোগ দিলে আমার বাবার মতো আমিও বিপুল ভোটে জয়ী হতে পারব।

উচ্চ শিক্ষিত সমাজ সেবক ও ব্যাবসায়ী মোহাম্মদ আলমগীর হোসেন খান চেয়ারম্যান পদে নির্বাচনের ঘোষণা দেয়ায় এলাকাবাসী মধ্যে উৎসাহ উদ্দীপনা ফিরে এসেছে। তিনি প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে গনসংযোগ ও মতবিনিময় করেছেন। জনসাধারণের ব্যাপক সাড়া ও পাচ্ছেন। এলাকাবাসী আলমগীর হোসেন খানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

  • ফেইসবুক শেয়ার করুন
   
Website Design and Developed By Engineer BD Network