১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রিকশাচালকের মৃত্যু

আপডেট: অক্টোবর ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিবেদক
গাছ থেকে ডালপালা কাটতে গিয়ে ঝালকাঠির নলছিটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. মিজান (৩২) নামে এক রিকশাচালক মারা গেছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার মাটিভাঙ্গা আবাসন এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া মো. মিজান ওই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, দুপুরে মিজান বাড়ির গাছের ডালপালা কাটতে উঠে। গাছের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে লাগে কাটা একটি ডাল। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিজান মারা গেলে লাশ গাছের ডালের সাথে ঝুলতে থাকে।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গাছ থেকে লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এদিকে মিজানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গোটা এলাকায় শোকাবহ পরিস্থিতি তৈরি হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network