১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ক্যানসারকে জয় করে ফিরে আসব: আত্মবিশ্বাসী সঞ্জয়

আপডেট: অক্টোবর ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ক্যানসারকে হারিয়ে ফিরে আসব- সঞ্জয় দত্তের গলায় আত্মবিশ্বাসের সুর। অসুস্থতা নিয়ে এই প্রথম কথা বললেন মুন্নাভাইখ্যাত এ বলিউড স্টার।

আপাতত তিনি কর্মবিরতিতে আছেন। এর মধ্যেই চুল কাটাতে গেছেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের স্যালুনে। খবর আনন্দবাজার পত্রিকার।

ইনস্টাগ্রামে চুল কাটার একটি ভিডিও শেয়ার করে ভক্তদের এ আশাবাদ ব্যক্ত করেন সঞ্জয় দত্ত।

সঞ্জয় জানান, খুব শিগগিরই তিনি কাজে ফিরবেন। তিনি বলেন, আমি সঞ্জয় দত্ত। এতদিন পর স্যালুনে এসে বেশ ভাল লাগছে। চুল কাটালাম।

এরপরেই মাথার একদিকে একটি দাগকে দেখিয়ে তিনি বলেন, দেখুন, এটা আমার সম্প্রতি পাওয়া একটি ক্ষত, কিন্তু আমি একে জয় করে ফিরে আসব। খুব তাড়াতাড়ি ক্যানসার সারিয়ে সুস্থ হয়ে উঠব।

অগস্ট মাসে সঞ্জয়ের ক্যানসার ধরা পড়ে। জানা যায় তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গিয়েছে তার ক্যানসার।

হঠাৎ অসুস্থ হয়ে লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিলেন এ জনপ্রিয় বলিউড অভিনেতা।

প্রথমে মনে করা হয়েছিল করোনার কারণে তার শ্বাসকষ্ট হচ্ছে। কিন্তু টেস্ট নেগেটিভ আসে। এরপরেই তার ক্যানসারের কথা প্রকাশ্যে আসে।

শারীরিক অবস্থার কিছুটা উন্নতির পর ছেলেমেয়েকে দেখতে স্ত্রী মান্যতার সঙ্গে অভিনেতা উড়ে গিয়েছিলেন দুবাইয়ে। তার বর্তমান ঠিকানা মুম্বাই।

এবার ‘শামসেরা’ ছবির জন্য তিনি ডাবিংয়ের কাজ শুরু করবেন। এই ছবিতে সঞ্জয়ের সঙ্গে দেখা যাবে রণবীর কপূর এবং বাণী কপূরকে।

পাশাপাশি ‘কেজিএফ’ এর জন্যও প্রস্তুতি শুরু করেছেন এ অভিনেতা। এতদিন পর কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত ‘মুন্নাভাই’।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network