২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দীপিকা-সারাদের ফোন ফরেনসিক তদন্তে

আপডেট: অক্টোবর ১৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় জোর কদমে তদন্ত শুরু করেছে এনসিবি। মাদক মামলায় রিয়া চক্রবর্তী জামিনে মুক্ত হলেও, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তাদের মতো করে তদন্ত প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। সূত্রের খবর, ইতিমধ্যেই ১৫টি স্মার্ট ফোন ফরেন্সিক তদন্তের জন্য ল্যাবে পাঠানো হয়েছে। গুজরাটের ডিরোক্টরেট অফ ফরেনসিক সায়েন্সে পাঠানো হয়েছে ওই স্মার্ট ফোনগুলো।

গুজরাটের ফরেন্সিক ল্যাবে পরীক্ষা জন্য যে ১৫টি ফোন পাঠানো হয়েছে, সেই তালিকায় রয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খানদের মোবাইলও। ওই ফোনগুলির মাধ্যমে কাদের সঙ্গে যোগাযোগ করা হত, কী কী মেসেজ করা হয় কিংবা সোশ্যাল মিডিয়ার ব্যবহারই বা কীভাবে হত, সেই সব তথ্যের জন্যেই ফরেনসিক তদন্ত করা হবে।

ওই মোবাইল ফোনগুলির সমস্ত তথ্য হাতে এলে, তবেই মাদক মামলার মূল অভিযুক্তের সন্ধান পাওয়া যেতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। দীপিকা পাড়ুকোন, সারা আলি খানের পাশাপাশি রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের মোবাইলও ফরেনসিক তদন্তের জন্য এনসিবি গুজরাটে পাঠিয়েছে বলে খবর পাওয়া গেছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network