১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ধর্ষণ প্রতিবাদে ছাত্ররা আগের চেয়ে বেশি সাহসী হয়েছে : মেনন

আপডেট: অক্টোবর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

দেশে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। তবে এ সময় ছাত্ররা আগের চেয়ে বেশি সাহসী লড়াইয়ে উত্তীর্ণ হয়েছে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ ছাত্রমৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা কাউন্সিলে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান এসব কথা বলেন। তিনি বলেন, ‘আজকে ছাত্র আন্দোলন অনেকখানি অবক্ষয় হয়েছে।

ছাত্র আন্দোলনের মধ্যে ক্ষমতার লোভ ঢুকে গেছে। এটা তাদের দোষ নয়। এটা রাজনীতির দোষ। রাজনীতির মধ্যে যখন দুর্বৃত্তায়ন ঢোকে, সাম্প্রদায়িকতা ঘটে তখন তরুণ সমাজের মধ্যে এমন ঘটনা ঘটা খুবই স্বাভাবিক।’

জেলা ছাত্রমৈত্রীর আহবায়ক মুহয়ী শারদের সভাপতিত্বে হওয়া কাউন্সিল উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল।

সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গনে হওয়া কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেন, অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, আবু সাঈদ খান, তারিকুল ইসলাম, ইয়াতুননেছা রুমা, ফরহাদুল ইসলাম পারভেজ প্রমূখ।

পরে ফাহিম মুনতাসিরকে সভাপতি, সানিউর রহমানেক সাধারণ সম্পাদক ও জুবায়ের আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যের জেলা কমিঠি গঠন করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network