২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নলছিটিতে পুলিশের নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী সমাবেশ

আপডেট: অক্টোবর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি
নলছিটিতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী জনসচেতনতা বাড়াতে ১৭ অক্টোবর শনিবার সকাল ১০ টায় সারা দেশের ন্যায় নলছিটি পৌরসভার ৯ টি ও ১০ টি ইউনিয়ন পরিষদের মোট ১৯ টি বিট পুলিশিং এলাকায় সমাবেশ করেছে নলছিটি থানা পুলিশ। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে একযোগে এ সমাবেশ শুরু হয়। সমাবেশে উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমাম,স্ব স্ব বিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন। ঝালকাঠি জেলা পুলিশ সুপারের নির্দেশনায় নলছিটি থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে নলছিটি থানার ওসি তদন্ত আব্দুল হালিম তালুকদার বলেন, নলছিটি থানা পুলিশ ধর্ষণের মতো জঘন্য অপরাধের বিরুদ্ধে সব সময় কঠোর ছিল, এখনো আছি। ধর্ষনকারী যে-ই হোক কোন প্রকার ছাড় পাবে না। ধর্ষণের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৃত্যুদণ্ডের আইন পাশ করেছেন। সবাইকে ধর্ষণের বিরুদ্ধে আরও বেশি সামাজিক সচেতনতা বৃদ্ধির আহ্বান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কুদ্দুস তালুকদার, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী তালুকদার, উক্ত বিটের দায়িত্বপ্রাপ্ত এএসআই মোঃ হিরন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network