২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মাদক মামলায় ফেঁসে যাচ্ছেন বিবেকের স্ত্রী

আপডেট: অক্টোবর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মাদক যেন পিছু ছাড়ছে না বলিউডের। এবার মাদক নিয়ে জিজ্ঞাসাবাদের মুখমুখি হতে যাচ্ছেন ভারতের জনপ্রিয় অভিনেতা বিবকে ওবেরয়ের স্ত্রী প্রিয়াঙ্কা আলভা। এর আগে রিয়া চক্রবর্তী ও দীপিকা পাড়োকোনকেও মাদক বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

বিবেক ওবেরয়ের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশির পর তার স্ত্রী প্রিয়াঙ্কা আলভাকে নোটিস পাঠায় সিসিবি। এর আগে এই মামলায় রাগিনী দ্বিবেদিকে গ্রেপ্তার করা হয়েছিল। এমন খবর প্রকাশ করেছে ভারতের সংবাদমাধ্যম নিউজ এইট্টিন।

প্রিয়াঙ্কার ভাই আদিত্য আলভার নামও চলে আসে এই মাদক মামলায়। আদিত্য আলভার খোঁজে গত বৃহস্পতিবার বিবেক ওবেরয়ের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালায় সিসিবি। তবে সেখানে তাকে পাওয়া যায়নি।

এরপরই আদিত্য আলভার নামে নোটিশ জারি করা হয়। আর ১৬ অক্টোবর, শুক্রবার বিবেকের স্ত্রীর নামে নোটিশ পাঠায় সিসিবি। তবে এ বিষয়ে বিবেক ওবেরয় বা তার পরিবার কোনো প্রকার মন্তব্য করেনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network