২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সন্তানের সামনে মাকে গণধর্ষণ : প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

আপডেট: অক্টোবর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালীর একটি চর এলাকায় নিজ ঘরে দুই সন্তানের জননীকে হাত পা বেধে মারধোর শেষে গণধর্ষনের অভিযোগ উঠেছে। অসুস্থ্য অবস্থায় ভোরে তাকে পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল প্রায় ৬০ কিলোমিটার দূরে হওয়ায় এখনও মামলা করতে পারেনি ভূক্তভোগিরা কিন্তু সকাল থেকে মামলা না করার ভয়ভীতি দেখানো হচ্ছে অভিযুক্তদের পক্ষ থেকে। অপরদিকে ঘটনায় জড়িত প্রধান অভিযুক্ত শাকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

যোগাযোগ বিচ্ছিন্ন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরমার্গারেট গ্রাম। জেলা সদর থেকে দূরত্ব প্রায় ৬০ কিলোমিটার। গতকাল রাত নয় টা থেকে সাড়ে নয়টার মধ্যে ওই গ্রামের জলিল সর্দারের ঘরে আগে থেকেই ওৎ পেতে ছিল স্থানীয় বখাটে শাকিব, আরিপ এবং আল হাদিব। রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে প্রবেশের সাথে সাথেই জলিলের স্ত্রীর (মরিয়ম বেগম) হাত পা বেধে মাটিতে শুইয়ে ফেলে। পর্যায়ক্রমে ধর্ষন করে ঘরের মধ্যে রাখা নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়। অসুস্থ্য অবস্থায় প্রায় সাড়ে চার ঘন্টা নদী পথ পাড়ি দিয়ে রাত ২টার দিকে পাশর্^বর্তি গলাচিপা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনার পর তাকে রেফার করলে ভোর সোয়া ৫টায় পটুয়াখালীর ২৫০শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয় জানান ভিকটিমের স্বামী মোঃ জলিল সর্দার।

ভিকটিমের নিকটাত্মীয় জহিরুল জানান, পূর্বশত্রæতার জেরে দূর সম্পর্কের মামাত ভাইর ছেলে শাকিব সংঘবদ্দ হয়ে এ কাজ করেছে।

এদিকে রাতে গলাচিপার স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত সেবিকা মোমেনা বেগম জানান, ভিকটিমের শরীরে ধর্ষনের আলামত দেখতে পাওয়ায় তাকে দ্রæত পটুয়াখালী রেফার করা হয়েছে। এরআগে তার সাথে ধর্ষনের বর্ননা দেন ভিকটিম নিজে।

বিষয়টি রাতেই ইউনিয়ন চৌকিদারসহ চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই বেল্লালকে অবহিত করলেও তিনি তা অস্বীকার করে বলেন, তাকে মারধর করা হয়েছে এমন সংবাদ দেয়া হয়েছিল। যাইহোক আমি ঘটনাস্থলের উদ্দেশ্যে যাচ্ছি জানান এসআই বেল্লাল।

বিষয়টি জানা আছে রাঙ্গাবালী উপজেলা নির্বাহি অফিসার মাশফাকুর রহমানের। দ্রæত ব্যবস্থা নেয়ার আশ^াস দিলেন তিনি। ##

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network