২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

এক ঘণ্টার ব্যবধানে ২ বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: অক্টোবর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

কুষ্টিয়ার দৌলতপুরে মাত্র এক ঘণ্টার ব্যবধানে দুই চাচাতো বোনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১২টা থেকে ১টার মধ্যে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের কামারপাড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।নি

হতরা হলেন- ওই এলাকার মুনতাজ আলীর মেয়ে রুমাখাতুন (২৫) এবং তার চাচাতো বোন মোয়াজ্জেম হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৬)।

আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আনসারী বিপ্লব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুক্তা খাতুন চার মাস আগের একটি ধর্ষণ মামলার সহযোগী হিসেবে আসামি ছিল। তারপর থেকেই সে তার চাচাতো বোন রুমা খাতুনের স্বামীর বাড়িতে পলাতক ছিল। কয়েক দিন আগেই সে বাড়িতে আসে।

শুক্রবার দুপুর ১২টার দিকে ঘরের আড়ার সঙ্গে মুক্তা খাতুনের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

চেয়ারম্যান দাবি করেন, মুক্তা খাতুনের মৃত্যুর খবর শুনে রুমা খাতুনও নিজ ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন। তবে রুমা খাতুন কেন আত্মহত্যা করল তা জানা যায়নি।

দৌলতপুর থানার ওসি জহুরুল হক জানান, পুলিশ দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network