১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

নদীর চরে মিলল যুবকের লাশ

আপডেট: অক্টোবর ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার বিষখালী নদীর চর থেকে মনির হোসেন (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের দক্ষিণ কচুয়া পঞ্চানন্দ এলাকায় বিষখালী নদীর চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত মনির হোসেন ওই এলাকার শাহ আলম জোমাদ্দারের ছেলে। তিনি পেশায় জেলে।

স্বজনরা জানান, রোববার রাত ৯টার দিকে লোকজনের মাধ্যমে খবর পেয়ে কচুয়ার পঞ্চানন্দর বিষখালীর নদীর চরের একটি গাছের নিচে অচেতন অবস্থায় মনিরকে উদ্ধার করা হয়। পরে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে (আমুয়া) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলের ১৫০ গজ দূরে একটি দড়ি ফালানো ছিল বলে জানান তারা।

মনিরের স্ত্রী রোজিনা বেগম জানান, রোববার বিকালে বড় কাঁঠালিয়া গ্রামের সফিজ উদ্দীনের ছেলে এনায়েত গাজী নামের এক লোক তাদের বাড়ি এসে প্রকাশ্যে মনিরকে দেখিয়ে নেয়ার হুমকি দিয়ে যান।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন যুগান্তরকে জানিয়েছেন, নিহত মনিরের মা শাহনাজ বেগমের সঙ্গে এনায়েত গাজীর পরকীয়া সম্পর্কের কারণে তাকে পরিকল্পিভাবে হত্যা করা হয়েছে। তাদের দাবি, মনির নিহত হওয়ার আগে এবং পরে তার মা শাহনাজ বেগমের কথাবার্তা ও আচরণে তার সম্পৃক্ততা রয়েছেন বলে ধারণা তাদের।

কাঁঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা উদ্ঘটনের চেষ্টা চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network