১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

৫৯০ গ্রাম হেরোইনসহ যুবক গ্রেফতার

আপডেট: অক্টোবর ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

রাজশাহীর গোদাগাড়ীতে হেরোইনসহ শহিদুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল রোববার সন্ধ্যা ৬টার দিকে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানিয়েছে।
শহিদুলের বাড়ি রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর খড়বোনা এলাকায়। তার বাবার নাম মো. বজেল।

র‌্যাব জানায়, শহিদুলের কাছ থেকে ৫৯০ গ্রাম হেরোইন ছাড়াও একটি পিকআপ জব্দ করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলাও করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network