১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

আমতলীতে মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন

আপডেট: অক্টোবর ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আমতলী প্রতিনিধি
বরগুনার আমতলী পৌরসভার হাসপাতাল সড়কে সার্বজনিন শ্রী শ্রী রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান সোমবার সন্ধ্যায় এ ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
জানাগেছে, আমতলী পৌরসভার হাসপাতাল সড়কে সার্বজনিন শ্রী শ্রী রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির ১৯৮৭ সালে প্রতিষ্ঠা করা হয়। ওই সময় থেকে অস্থায়ী ভাবে মন্দির কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। গত বছর ওই মন্দিরের জন্য পানি উন্নয়ন বোর্ড জমি বরাদ্দ দেয়। সোমবার ওই জমিতে মন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান। পরে মন্দির কমিটির সভাপতি অতুল চন্দ্র শীলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মতিয়ার রহমান। সভায় বক্তব্য রাখেন উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি অশোক কুমার মজুমদার, পুজা উদযাপন কমিটির সভাপতি প্রভাষক সঞ্জয় লাল কুন্ডু, প্রভাষক শ্যামল কৃষ্ণ কর্মকার, আওয়ামীলীগ নেতা কামাল গাজী, জগদীশ কবিরাজ, অমুল্য চন্দ্র মন্ডল, জগদীশ চন্দ্র বসু, বিনয় কুমার দাশ ও নির্মল ব্যাপারী প্রমুখ।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, সার্বজনিন শ্রী শ্রী রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের নিজস্ব জমি ছিল না। অস্থায়ী মন্দিরে কার্যক্রম পরিচালনা করে আসছিল মন্দির কমিটি কর্তৃপক্ষ। স্থায়ী মন্দির নির্মাণের জন্য জমি বরাদ্দ দিয়েছে সরকার। ওই জমিতে মন্দির নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network