২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চোখের মধ্যে কিলবিল করছে কৃমি: টেনে টেনে বের করলেন ডাক্তাররা

আপডেট: অক্টোবর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদন: চোখের মধ্যে কিলবিল করছে কৃমি। ভাইরাল গা ঘিনঘিনে ভিডিও। যা শিহরণ জাগাচ্ছে নাগরিকদের মনে। ৬০ বছরের বৃদ্ধের চোখ বেশ কিছুদিন যাবৎ ব্যথা করছিল। আয়নার সামনেই দাঁড়িয়ে যখন নিজেই পর্যবেক্ষণ করতেন, তখন তার মনে হতো চোখের ভেতর বেশ কিছু জিনিস যেন নড়াচড়া করছে। সেই সন্দেহ নিয়েই ডাক্তারের কাছে যান ওই বৃদ্ধ।

প্রাথমিকভাবে চোখ দেখে ডাক্তার জানায় কৃমি বসবাস করছে তাঁর চোখে। খুব শীঘ্রই ডাক্তার অপারেশন করে চোখ থেকে বের করে মানে প্রায় কুড়িটি জীবন্ত কৃমি। 

ওই ব্যক্তি জানিয়েছেন, বেশ কিছুদিন চোখে অস্বস্তি হচ্ছিল। কয়েক দিন যেতেই অসম্ভব ব্যথা হওয়া শুরু হয়। ডাক্তার জানাচ্ছে ওই কৃমির দল চোখের ভিতর বংশবৃদ্ধি করে বসেছে। অপারেশনের মুহূর্তে ভিডিও আপাতত ভাইরাল নেট পাড়ায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network