১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী “আইএইচসিসিসি কতৃক বিসিএস ক্যাডারদের সংবর্ধনা প্রদান” নিখোঁজের দুই দিন পর পুকুরে শিশু হাবিবার মরদেহ উদ্ধার “ছাত্রলীগ নেতাকে হল থেকে বহিষ্কার”

বাকেরগঞ্জে আইপিএল বাজিতে হেরে গিয়ে যুবকের আত্মহত্যা

আপডেট: অক্টোবর ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে গিয়ে কালীমন্দিরের সামনে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

আত্মহত্যা করা ওই যুবক কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের ছেলে যুবরাজ তালুকদার (১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় যুবরাজ বুধবার রাতে পরিবারের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ বিছানায় ঘুমিয়ে পড়ে। কিন্তু তিনি বুধবার রাতেই কোন এক সময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশের কালীমন্দিরের সামনে একটি বেলগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শুরুর পর থেকেই যুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলে। বুধবার রাতেও তারা খেলা নিয়ে সেখানে বসে বাজি ধরে। ওই খেলায় যুবরাজ বাজিতে ১২ হাজার টাকা হেরে যায়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক যুবক জানায়, যুবরাজ বাজিতে হেরে মনোকষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, বৃহস্পতিবার সকালে যুবরাজের লাশ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে তিনি আইপিএল খেলায় বাজিতে হেরে যাওয়ার বিষয়ে কিছু জানেন না বলেও সাংবাদিকদের জানান।

দানিসুর রহমান লিমন

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network