১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

 

বিয়ের ১০ বছর পরও সন্তান না হওয়ার কারন জানালেন তিশা

আপডেট: নভেম্বর ১৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক
নারীর জন্য মা হওয়া সর্বোচ্চ গর্বের বিষয়। জীবনের অন্যান্য ক্ষেত্রে যতই সফলতা আসুক, মা হওয়ার মতো সম্মান আর কিছুতে নেই। কিন্তু অনেকেই অবহেলা কিংবা ব্যস্ততায় সময় পার করে দেয়।
কেউবা ক্যারিয়ারের কথা চিন্তা করে মা হওয়ার সিদ্ধান্ত নেয়না। ছোট্ট একটা ডাক্তারি তথ্য জানানো জরুরি, ’১৫ বছরের আগে কিংবা ৪৯ বছরের পরে কোনো নারী মা হতে পারেন না। তবে ৪৯ এর আগেই অনেকে মা হওয়ার ক্ষমতা হারিয়ে ফেলেন।
আবার এর পরে মা হয় কেউ কেউ, তবে সেটা খুবই কম।’আমাদের শোবিজে বহুল আ’লোচিত দুই নাম। মোস্তফা সরয়ার ফারুকী’ ও নুসরাত ইমরোজ তিশা। একজন নির্মাতা, অন্যজন অভিনেত্রী। ২০১০ সালের ১৪ জুলাই তারা বিয়ের পিঁড়িতে বসেন।
তারপর ফের দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। সুখের সংসারে কখনো কোন খারাপ সংবাদ আসেনি। তবে সুসংবাদও আসেনি। তাদের সংসারের সবচেয়ে বড় সুসংবাদ হতে পারতো নতুন অতিথির আগমন। তা হলো না। খুব শীঘ্রই এমন কোন সিদ্ধান্তে তাঁরা পৌছাবে বলেও মনে হয় না।
এ নিয়ে তিশা বলেন, ‘আপাতত অভিনয় নিয়েই ব্যস্ত আছি। সামনে নতুন সিনেমা’র শুটিং শুরু হবে। ভাবনায় আছে, তবে এখনি না। আসলে সন্তান নিলে যে অভিনয়ে খুব বেশি সমস্যা হবে তা আমি মনে করি না। তবে সন্তান নিলে একটা লম্বা সময় কাজের বিরতি নিতে হবে। সবকিছু মিলিয়ে ভালো খবর খুব শীঘ্রই আসতেও পারে’।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network