১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উলানিয়া দক্ষিণ ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ প্রার্থীর হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৫ কর্মী আহত, পুলিশের গাড়ীতে অগ্নিসংযোগ!

আপডেট: নভেম্বর ১৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ঃ বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ উলানিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী আবদুল হালিম চৌধুরী মিলন এর সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী রুমা সরদারের ৫ সমর্থক গুরুতর আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে! আহতরা হলেন, নাছির উদ্দিন চুন্নু(৩০), তাহের(২৬), বাকের(২৪),জাহের(৩২) ও জহিরুল ইসলাম (৩৫)। এসময় পুলিশের একটি মটর সাইকেলে অগ্নিসংযোগ করেছে সমর্থকরা। স্থানীয়রা জানান, স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা আওয়ামী লীগ প্রার্থী কাজী আবদুল হালিম চৌধুরী মিলনের বাড়ির সামনের রাস্তা দিয়ে যাওয়ার পথে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর এলোপাথাড়ি হামলা চালায়! এই হামলায় স্বতন্ত্র প্রার্থী রুমা সরদারের কয়েকজন সমর্থক গুরুতর আহত হয়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশের একটি মটর সাইকেলে অগ্নিসংযোগ করেছে বলে জানান এ,এস,আই ইন্দ্রোজিৎ। তবে হামলার বিষয়টি অস্বীকার করেছেন আওয়ামী লীগ প্রার্থী কাজী আবদুল হালিম চৌধুরী মিলন। এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মমিন উদ্দিন জানান, দুই প্রর্থীর সমর্থকদের মধ্যে হামলার ঘটনা ঘটেছে। পুলিশের মটর সাইকেলে অগ্নিসংযোগ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network