২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নেপালকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয়

আপডেট: নভেম্বর ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

প্রথম ম্যাচ জয়ে আগেই এগিয়ে ছিল স্বাগতিক বাংলাদেশ। আজকের ম্যাচে জিতলে নেপালকে হোয়াইটওয়াশ করার সুযোগ ছিল।

কিন্তু অনেক চেষ্টা করেও কোনো গোলের দেখা পায়নি জামাল ভূঁইয়ার নেতৃত্বাধীন দলটি। দুই ম্যাচের সিরিজে ১-০তে ট্রফি নিজেদের করে নেয় বাংলাদেশ। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে গোলশূন্য ড্র করে নেপাল-বাংলাদেশ।

তবে এ ম্যাচ চলা অবস্থায় জামাল ভূঁইয়ার সঙ্গে সেলফি তোলার জন্য হঠাৎ করেই মাঠে ঢুকে পড়েন এক দর্শক।

রেফারিরা এসে ওই দর্শককে মাঠ থেকে বের হতে অনুরোধ করলেও তিনি পকেট থেকে মোবাইল নিয়ে জামাল ভূঁইয়ার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন।

সেই মুহূর্তে মাঠের বাইরে থাকা নিরাপত্তা কর্মীরা দৌড়ে এসে ওই দর্শককে টেনেহিঁচড়ে মাঠ থেকে বের করে দেন। খেলার ৭২ মিনিটে এমন ঘটনা ঘটে।

এর আগে মিরপুর শেরেবাংলায় ক্রিকেট ম্যাচে মাশরাফির সঙ্গে সেলফি তুলতে মাঠে ঢুকে পড়েছিলেন এক ভক্ত।

মঙ্গলবার সন্ধ্যা ৫টায় বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে। মুজিববর্ষ আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় ম্যাচে নেপালকে হোয়াইটওয়াশ করার টার্গেটে মাঠে নেমেছিল স্বাগতিক বাংলাদেশ দল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network