২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুই বাসের সংঘর্ষে প্রাণ গেল গৃহবধূর

আপডেট: নভেম্বর ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকার ধামরাই কালামপুর এলাকায় দুই বাসের সংঘর্ষে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ৬ টায় ঢাকা-আরিচা মহাসড়কের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনা ঘটে।
নিহত গৃহবধূ কবিতা (৩৫) ধামরাইয়ের হার্ডিঞ্জ স্কুলের পাশে ঘড়িদার এলাকায় স্বামীর সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডে সৌদিয়া পরিবহন ও ধামরাই ডি লিংক বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই গৃহবধূ কবিতা মারা যান।
এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ২০ যাত্রী। তাদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটোও রাস্তা থেকে সরিয়ে নেয়া হয়েছে বলে জানায় পুলিশ।
ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে এবং বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ঘটনাস্থল থেকে সরিয়ে নেয়ায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network