২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মোবাইলে কথা বলতে বারণ করায় স্কুলছাত্রীর আত্মহত্যা!

আপডেট: নভেম্বর ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বন্দরে মোবাইল ফোনে কথা বলতে বারণ করায় মায়ের সঙ্গে অভিমান করে সুমাইয়া (১৪) নামে এক স্কুলছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

রোববার নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের সোনাকান্দা কবরস্থান রোড এলাকার শরিফুল মিয়ার ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
সুমাইয়া আক্তার সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত সহিদ মিয়ার মেয়ে। সে সোনাকান্দা গণমুখী আইডিয়াল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয় সূত্র জানায়, সুমাইয়া মোবাইল ফোনে বারবার কথা বলত। এজন্য মা বকাঝকা করেন ও মোবাইলে কথা বলতে নিষেধ করেন। এতে মায়ের সঙ্গে অভিমান করে সুমাইয়া ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, মা বকাঝকা করায় অভিমানে আত্মহত্যা করে সুমাইয়া।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network