২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ইতালি আওয়ামী যুবলীগ পালেরমো শাখা’র ভার্চুয়াল আলোচনা সভা

আপডেট: ডিসেম্বর ২১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

ইতালি প্রতিনিধি –

মহান বিজয় দিবস। বিজয়ের ৪৯তম বার্ষিকী। বিজয় দিবস বাঙালি জাতির হাজার বছরের শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশসহ পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার দিন। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাঙালি জাতি পরাধীনতার শেকলমুক্ত হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে। মহান বিজয় দিবস ও সমসাময়িক চলমান বিভিন্ন বিষয় নিয়ে ইতালির পালেরমো আওয়ামী যুবলীগ গত শনিবার এক ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করে। পালেরমো যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ রহমান সাইফুলের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন পালেরমো যুবলীগের সভাপতি এম এ হালিম। সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম নূর মিয়া, প্রধান বক্তা হিসেবে সংযুক্ত ছিলেন ইতালি আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা ও বিশেষ বক্তার বক্তব্য রাখেন ইতালি আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইতালি আওয়ামীলীগ পালেরমো শাখার সম্মানিত সভাপতি জনাব সেকান্দর মিয়া, সিনিয়র সহ সভাপতি জনাব জাহিদ আহমদ রুবেল, সাধারণ সম্পাদক জনাব গোলাম রাব্বানী, জার্মান আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি আমান উল্লাহ্, ইতালি আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য
আলাউদ্দিন শিমুল, রফিক বেপারী, আমিন ব্যাপারী,গিয়াস উদ্দিন হাসান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক খান রাজিব, ফ্রান্স যুবলীগের অন্যতম নেতা জাহিনুর রহমান সুমন, ভেনিস যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা ছৈয়াল কানু, সেজান মিয়া,আনকোনা যুবলীগের স্বপন মাহমুদ, সাব্বির আহমেদ, ইতালি পালেরমো আওয়ামী যুবলীগের আশরাফ জানু, সিনিয়র সহ সভাপতি মাজহারুল হক রাজু, সহ সভাপতি আমিনুর রহমান আতিক, যুগ্ন সাধারণ সম্পাদক ইকরাম দেওয়ান, কমল নন্দি, সাংগঠনিক সম্পাদক কয়েছ আলী,দপ্তর সম্পাদক জয়নাল আবেদিন জয়, মনফালকনে যুবলীগ নেতা বদিউর মাতব্বর,সোহাগ মুন্সি, মাসুদ আহমেদ প্রমূখ।

বক্তারা মহান বিজয় দিবসে জাতির জনক বঙ্গবন্ধুর বলিষ্ট নেতৃত্বের কথা শ্রদ্ধার সাথে স্বরণ করেন এবং সম্প্রতি কুষ্টিয়ায় জাতির জনকের ভাষ্কর্য ভাঙ্গার কঠোর সমালোচনা করে তার তিব্র নিন্দা জানান। বক্তারা আরো বলেন বর্তমান মানবিক যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুদ্দিন নিখিলের নেতৃত্বে সুসংগঠিত৷ বাংলাদেশে জাতির পিতার অবমাননা কোনভাবেই হতে দেয়া হবেনা যতোদিন যুবলীগের একটি কর্মিও বেঁচে থাকে।

বক্তারা পদ্মা সেতু নির্মানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও বিশেষ ধন্যবাদ জানান৷ এবং তার ভ্যানগার্ড হিসেবে দেশে ও প্রবাসে যুবলীগের নেতাকর্মীরা কাজ করে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network