২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বেতাগীতে কৃষক মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ

আপডেট: জানুয়ারি ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই আলমঃ

বরগুনার বেতাগীতে “খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ, দেশ হবে টেকসই ও উন্নত” বসতবাড়ীর আঙ্গিনা ও পতিত জমিতে শাক-সবজি উৎপাদন মাঠ দিবস উদযাপন ও উন্নত জাতের বীজ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকাল তিনটায় দক্ষিণ বেতাগী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ও একশন এইট এর সহযোগিতায় এ কর্মসচি পালন তরুণ কল্যাণ যুব পরিষদ।

বেতাগী সদর ইউনিয়নে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সামনের দিকে এগিয়ে নিতে বাছাইকৃত ভুমিহীন কৃষকদের প্রশিক্ষণ ও উন্নত জাতের বীজ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তরুণ কল্যাণ যুব পরিষদের সভাপতি অলি আহমেদ।

এতে প্রশিক্ষণ প্রদান করেন বেতাগী উপজেলা কৃষি দপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা সুব্রত মিস্ত্রি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বেতাগী উপজেলা কৃষক লীগের সভাপতি অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মোঃ সেলিম খান,বিশেষ অতিথি ছিলেন বেতাগী পৌরসভার ওয়ার্ড কাউন্সিল প্রভাষক রমেন চন্দ্র দেবনাথ, বেতাগী প্রেসক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মানুন-উল আলম খান,ধ্রুবতারা বেতাগী শাখার সভাপতি সুকদেব হাওলাদার।

অনুষ্ঠান শেষে তিনটি দলে মোট ৩০ জন কৃষক- কৃষাণীর হাতে উন্নত জাতের ডাটা শাক,পুইঁ শাক, ঢেঁড়স, বরবটি ও বারমাসি মিষ্টি কুমড়ার বীজ বিতরণ করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network