২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

কক্সবাজারে নাটকের তারকাদের ভিড়

আপডেট: জানুয়ারি ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

তারকাদের সব খবর এখন মেলে অন্তর্জালে। প্রযুক্তির উৎকর্ষে তারকারা এখন সময়ে সময়ে কোথায় আছেন, কী খাচ্ছেন সব আপডেট জানিয়ে দেন ভক্তদের কাছে। দেশের ছোট পর্দার তারকাদের অন্তর্জালে বছরের শেষ দিক থেকে চোখ রাখলে দেখা মিলবে অনেকেই আছেন ঢাকা থেকে সড়কপথে ৩০৬ কিলোমিটার দূরত্বের শহর কক্সবাজারে।

কী কারণে ছোট পর্দার এত তারকা কক্সবাজারে, সেই প্রশ্নের উত্তর দিয়েছেন জনপ্রিয় নাট্যকার-নির্মাতা সাগর জাহান। এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় তিনি জানিয়েছেন, আসছে ভালোবাসা দিবস ও পবিত্র ঈদুল ফিতরের জন্য চারটি বিশেষ নাটকের শুটিং করছেন তিনি। এ ছাড়া দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকও করেছেন। সবগুলো নাটকেরই শুটিং চলছে কক্সবাজারে। সে কারণেই কক্সবাজারে এখন তারকাদের ভিড়।

নির্মাতা সাগর জাহানের সহকারী পরিচালক তারেক রেজা রহমান সূত্রে জানা গেছে, এসব নাটকের জন্য গেল বছরের ২৭ ডিসেম্বর থেকে টানা শুটিং শুরু হয়েছে কক্সবাজারে। আর ১১ জানুয়ারি শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। সাগর জাহান ‘মিলনব্যারাক কল্যাণ সমিতি’, ‘তালমিছরি না হাওয়াই মিঠাই-২’ শিরোনামের সাত পর্বের দুটি ধারাবাহিক নির্মাণ করেছেন।

কচি খন্দকার রচিত ‘মিলব্যারাক কল্যাণ সমিতি’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম, কচি খন্দকার, ফারুক আহমেদ, তাসনিয়া ফারিণ, কাজী নওশবা, জুঁই প্রমুখ। আর ‘তালমিছরি না হাওয়াই মিঠাই-২’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ, জুঁই, প্রাণ রায়, সারিকা সাবা প্রমুখ। নাটকটি পরিচালনার পাশাপাশি রচনা করছেন সাগর জাহান।

অন্যদিকে, জুয়েল এলিনের রচনায় ‘শেষের খুব কাছে’ শিরোনামের নাটকটিতে অভিনয় করছেন তাহসান খান ও তানজিন তিশা। নাটকটি রচনা করেছেন জুয়েল এলিন। ‘কম খরচে ভালোবাসা’ নাটকটিতে অভিনয় করছেন তাহসান খান ও সারিকা।

‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম ও তাসনিয়া ফারিণ। নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম। ‘নতুন গল্পের প্লট’ নামের নাটকটিতে অভিনয় করছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। নাটকটি রচনা করেছেন পরিচালক সাগর জাহান নিজেই।

কক্সবাজারে এতগুলো নাটকের শুটিং প্রসঙ্গে সাগর জাহানের ভাষ্য, ‘গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর শুটিং হচ্ছে কক্সবাজারে। একই সঙ্গে কমেডি, প্রেম, সম্পর্কের টানাপোড়েন ও সময়কে তুলে ধরার চেষ্টা করেছি। নাটকগুলো ভালোবাসা দিবস ও ঈদে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network