২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

কক্সবাজারে নাটকের তারকাদের ভিড়

আপডেট: জানুয়ারি ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

তারকাদের সব খবর এখন মেলে অন্তর্জালে। প্রযুক্তির উৎকর্ষে তারকারা এখন সময়ে সময়ে কোথায় আছেন, কী খাচ্ছেন সব আপডেট জানিয়ে দেন ভক্তদের কাছে। দেশের ছোট পর্দার তারকাদের অন্তর্জালে বছরের শেষ দিক থেকে চোখ রাখলে দেখা মিলবে অনেকেই আছেন ঢাকা থেকে সড়কপথে ৩০৬ কিলোমিটার দূরত্বের শহর কক্সবাজারে।

কী কারণে ছোট পর্দার এত তারকা কক্সবাজারে, সেই প্রশ্নের উত্তর দিয়েছেন জনপ্রিয় নাট্যকার-নির্মাতা সাগর জাহান। এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় তিনি জানিয়েছেন, আসছে ভালোবাসা দিবস ও পবিত্র ঈদুল ফিতরের জন্য চারটি বিশেষ নাটকের শুটিং করছেন তিনি। এ ছাড়া দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকও করেছেন। সবগুলো নাটকেরই শুটিং চলছে কক্সবাজারে। সে কারণেই কক্সবাজারে এখন তারকাদের ভিড়।

নির্মাতা সাগর জাহানের সহকারী পরিচালক তারেক রেজা রহমান সূত্রে জানা গেছে, এসব নাটকের জন্য গেল বছরের ২৭ ডিসেম্বর থেকে টানা শুটিং শুরু হয়েছে কক্সবাজারে। আর ১১ জানুয়ারি শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। সাগর জাহান ‘মিলনব্যারাক কল্যাণ সমিতি’, ‘তালমিছরি না হাওয়াই মিঠাই-২’ শিরোনামের সাত পর্বের দুটি ধারাবাহিক নির্মাণ করেছেন।

কচি খন্দকার রচিত ‘মিলব্যারাক কল্যাণ সমিতি’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম, কচি খন্দকার, ফারুক আহমেদ, তাসনিয়া ফারিণ, কাজী নওশবা, জুঁই প্রমুখ। আর ‘তালমিছরি না হাওয়াই মিঠাই-২’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ, জুঁই, প্রাণ রায়, সারিকা সাবা প্রমুখ। নাটকটি পরিচালনার পাশাপাশি রচনা করছেন সাগর জাহান।

অন্যদিকে, জুয়েল এলিনের রচনায় ‘শেষের খুব কাছে’ শিরোনামের নাটকটিতে অভিনয় করছেন তাহসান খান ও তানজিন তিশা। নাটকটি রচনা করেছেন জুয়েল এলিন। ‘কম খরচে ভালোবাসা’ নাটকটিতে অভিনয় করছেন তাহসান খান ও সারিকা।

‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’ নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম ও তাসনিয়া ফারিণ। নাটকটি রচনা করেছেন কাজী শাহীদুল ইসলাম। ‘নতুন গল্পের প্লট’ নামের নাটকটিতে অভিনয় করছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা। নাটকটি রচনা করেছেন পরিচালক সাগর জাহান নিজেই।

কক্সবাজারে এতগুলো নাটকের শুটিং প্রসঙ্গে সাগর জাহানের ভাষ্য, ‘গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর শুটিং হচ্ছে কক্সবাজারে। একই সঙ্গে কমেডি, প্রেম, সম্পর্কের টানাপোড়েন ও সময়কে তুলে ধরার চেষ্টা করেছি। নাটকগুলো ভালোবাসা দিবস ও ঈদে দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।’

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network