২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ক্র্যাবের নেতৃত্বে মিজান-আরিফ

আপডেট: জানুয়ারি ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের বিশেষ প্রতিনিধি মিজান মালিক। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের সিনিয়র রিপোর্টার আলাউদ্দিন আরিফ।

আজ শনিবার রাতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার পারভেজ খান ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনারের দেওয়া তথ্য অনুযায়ী, সভাপতি পদে মিজান মালিক ১৫৯ ভোট পেয়েছেন আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল পান ১০৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে আলাউদ্দিন আরিফ পেয়েছেন ১৫০ ভোট এবং তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান বিকু পেয়েছেন ১০৯ ভোট।

সহসভাপতি পদে ১৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নিত্য গোপাল তুতু। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহ. জাহাঙ্গীর আলম পান ১২০ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ১৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসান-উজ-জামান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ রানা পেয়েছেন ১০৫ ভোট।

অর্থ সম্পাদক পদে মো. এমদাদুল হক খান (১৫৯ ভোট), সাংগঠনিক সম্পাদক পদে শাহরিয়ার আরিফ (১৫৮), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র মিজান (১৭৭) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফ বাবলু  (১৪১) নির্বাচিত হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে এস এম ইসমাঈল হোসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, কল্যাণ সম্পাদক পদে নাহিদ তন্ময় ও আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে গোলাম সাত্তার রনি, এস এম মিন্টু হোসেন ও কাজী জামশেদ নাজিম নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ২৮১ জন ভোটারের মধ্যে ২৭০ জন ভোট দেন। এর মধ্যে সাতজনের ভোট বাতিল হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network